হয়ে উঠুন দক্ষ প্রজেক্ট ম্যানেজার

বিশ্বব্যাপী প্রজেক্ট ম্যানেজমেন্ট দক্ষতার চাহিদা বাড়ছে। বাংলাদেশের সফটওয়্যার নির্মাতা প্রযুক্তিপ্রতিষ্ঠান হিসেবে পরিচিত পিএম-এম্পায়ার প্রজেক্ট ম্যানেজমেন্ট পরীক্ষা সেবার ক্ষেত্রে সহযোগিতা করতে কাজ করছে। সম্প্রতি বাংলাদেশের এই প্রতিষ্ঠানটি আরও উন্নত সেবা দেওয়ার লক্ষ্য নির্ধারণ করেছে। এ লক্ষ্যে প্রজেক্ট ম্যানেজমেন্ট ইনস্টিটিউট মালয়েশিয়া চ্যাপ্টারের সঙ্গে চুক্তি করছে পিএম-এম্পায়ার।

পিএম-এম্পায়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল­াহ আল মামুন বলেন,পিএমআই মালয়েশিয়া চ্যাপ্টার এবং পিএমআই নিবন্ধনকৃত শিক্ষা প্রদানকারী প্রতিষ্ঠানের (পি.এম.আই. আর.ই.পি) প্রযুক্তি সহযোগিতায় অংশীদার হল পিএম-এম্পায়ার। সাধারণত প্রজেক্ট ম্যানেজমেন্ট বিষয়ক পরীক্ষায় পাশ করা ব্যয়বহুল এবং সময় সাপেক্ষ ব্যাপার। আমাদের ক্লাউড সিমুলেটরের কো- র্ব্যান্ডিং এবং বহুভাষিক ফিচার সমূহ মালয়েশিয়ায় পিএমপি সার্টিফিকেশন প্রত্যাশীদরে ৫০% কম সময় এবং খরচে পিএমপি এক্সাম পাস করতে সাহায্য করবে।’

সহযোগিতার অংশ হিসেবে পিএমআই মালয়েশিয়া চ্যাপ্টার (পি.এম.আই.এম.ওয়াই) মালয়েশিয়ার সব পি.এম.আই নিবন্ধনকৃত শি প্রদানকারী প্রতিষ্ঠানে (আর.ই.পি) পিএম-এম্পায়ার ডট কমের পিএমপি এক্সাম সিমুলেটর এবং পিএমপি ট্রেনিং সিমুলেটর ব্যবহার এবং প্রচার করবে। এ ছাড়াপিএম-এম্পায়ার ডট কম পিএমআই মালয়েশিয়া চ্যাপ্টারের মাধ্যমে মালয়েশিয়ার সব পিএমআই নিবন্ধনকৃত শিক্ষা প্রদানকারী প্রতিষ্ঠানকে  (আর.ই.পি)এক্সাম সিমুলেটর এর উপর বিশেষ ছাড় দেবে।

Share This:

*

*