সিটিআইটিতে স্মার্টফোন ফ্রি

প্রযুক্তি পন্যের পসরা সাজিয়ে ঢাকার এলিফ্যান্ট রোড ও আগারগাঁও এ চলছে আইটি মেলা। তবে ক্রেতার উপচে পড়া ভিড় এখানেও লক্ষনীয় বলেন সিটি আইটি মেলার সমন্বয়ক মুজিবুর রহমান।

রাজধানীর আগারগাওঁ এর বিসিএস কাম্পিউটার সিটিতে চলা ‘সিটিআইটি ২০১৬’ মেলায় ইন্টারনেট সিকিউরিটি ‘ই-স্ক্যান’ কিনলে সাথে একটি স্মার্ট ফোন ফ্রি দিচ্ছে স্পিড টেকনোলজি অ্যান্ড ইঞ্জিনিয়ার্স। প্রতিষ্ঠানটি বাজারে এনেছে ইনজিনিয়াস ক্লাউড নামের একটি রাউটার। এটি কিনলে সাথে পাওয়া যাবে ৮ জিবি পেনড্রাইব। এছাড়াও তাদের যে কোন পণ্য ক্রয়ের ওপরে রয়েছে ২-৫% শতাংশ ছাড়। কম্পিউটার সোর্সের সহযোগী প্রতিষ্ঠান ট্রেন্ড মাইক্রো মেলা উপলক্ষে তাদের প্রতিটি ইন্টারনেট সিকিউরিটিতে দিচ্ছে মূল্য ছাড়। টিপি লিংক থেকে রাউটার কিনলে পাওয়া যাবে ২০% শতাংশ ছাড় ও সাথে একটি টি-শার্ট।

রিশিত কম্পিউটার্স থেকে ল্যাপটপ, ডেস্কটপ পিসি কিনলে যে কেউ একসাথে পাবেন ডিনার সেট, কফি সেট ও স্যুপ সেট। মেলায় হাইটেক প্রফেশনালস দিচ্ছে ৯,৯৯৯ ও ১৭,৯৯৯ টাকায় ডেক্সটপ পিসি কেনার সূযোগ। সাথে উপহার হিসেবে থাকছে একটি প্রযুক্তি পণ্য।  এছাড়াও মেলা উপলক্ষে সব দোকানেই রয়েছে পণ্য ক্রয়ের ওপর ছাড়।

মেলায় আগামিকাল শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে চিত্রাঙ্কন প্রতিযোগিতা। ৪ থেকে ১৪ বছর বয়সের যে কেউ এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবে।  মেলা চতুর্দশবারের মতো আয়োজিত হচ্ছে। মেলায় প্রতিদিন সন্ধায় থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান।  মেলায় গেমারদের জন্য গেম জোন তৈরী করেছে আসুস ও গিগাবাইট। প্রতিষ্ঠান দুটির প্যাভিলিয়নের পাশেই তৈরী করা হয়েছে গেমিং জোন। এবারের মেলার মুল প্রতিপাদ্যই হলো  শিশুরা যাতে ডিজিটাল প্রযুক্তির প্রতি আগ্রহী হয়ে ওঠে। আর  সে চিন্তা করেই সাজানো হয়েছে এবারের মেলা।

মেলা উপলক্ষে পণ্য কিনলেই ৫০০ টাকার গিফট ভাউচার দিচ্ছে এইচপি, ডেল। এছাড়া লেনেভো, আসুস ও ডেলের পণ্য কিনে স্ক্যার্চ কাড ঘষে পাওয়া যেতে পারে বিভিন্ন প্রযুক্তি পণ্য।

মেলার প্লাটিনাম স্পন্সর এইচপি। এছাড়াও স্পন্সর হিনেবে রয়েছে আসুস, এসার, গিগাবাইট, হিটাচি, ডেল, ট্রেন্ড মাইক্রো ও আরমা গার্ডেন।

Share This:

*

*