মালয়শিয়ার পেনাং এ সিম্ফনি মোবাইল এর ডিলার কনফারেন্স ২০১৫

মালয়শিয়ার পেনাং এ হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি মোবাইল তাঁদের ডিলার দের কে নিয়ে “ডিলার কনফারেন্স ২০১৫” এর আয়োজন করে। প্রায় ১১০ জন ডিলার এবং সিম্ফনির ঊর্ধ্বতনো কর্মকর্তাবৃন্দ তিন দিন ব্যাপী এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। প্রতি বছরের ন্যায় এবারো সিম্ফনি সফল ভাবে এই অনুষ্ঠানটির আয়োজন করে।

সিফনির চেয়ারম্যান জনাব আমিনুর রশিদ কোমাপানীর ক্রমাগত উন্নতির জন্য ডিলারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তাঁর বক্তব্যে বলেন সিম্ফনি যে এখন বাংলাদেশের মোবাইল ব্যবহারকারীদের কাছে একটি জনপ্রিয় ব্র্যান্ড হয়ে উঠেছে এবং তার পেছনে ডিলার দের অবদান অনস্বীকার্য।

অনুষ্ঠানের শেষে ডিলারদের মধ্যে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। ২০১৫ সালে ওয়ান টেলিকমের সিম্ফনির সেট বিক্রয়ের অসামান্য অবদান রাখার কারণে ‘ওয়ান টেলিকম’ কে বেস্ট ডিলার ২০১৫ এর অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

 

ফটো ক্যাপশনঃ ওয়ান টেলিকমের এর কর্ণধার জনাব বেলাল হোসেন চৌধুরীর হাতে বেস্ট ডিলার এর এ্যাওয়ার্ড  এবং সার্টিফিকেট তুলে দিচ্ছেন সিম্ফনির চেয়ারম্যান, জনাব আমিনুর রশিদ, ম্যানেজিং ডাইরেক্টর, জনাব জাকারিয়া শহীদ, সিনিয়র ডিরেক্টর, জনাব রেজওয়ানুল হক, হেড অব প্ল্যানিং এবং কন্ট্রোলিং, জনাব মাকসুদুর রহমান এবং হেড অব মার্কেটিং, জনাব আশরাফুল হক।

Share This:

*

*