কিনলে জবস ডট কম- একমাত্র ই-কমার্স জব সাইট

উদ্বোধন হয়ে গেল বাংলাদেশের প্রথম ই-কমার্স ভিত্তিক চাকুরী খোজার ওয়েব সাইট কিনলে জবস (keenlayjobs.com)। কিনলে জবস সফল অনলাইন মার্কেট প্লেসকিনলে ডট কমের (Keenlay.com) একটি সহযোগী প্রতিষ্ঠান। কিনলে জবস বাংলাদেশের প্রথম এবং একমাত্র ই-কমার্স জব সাইট।

ই-কমার্স এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর ধানমণ্ডিস্থ কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই সাইটের উদ্বোধন ঘোষণা করেন ই-ক্যাব সভাপতি রাজিব আহমেদ।

বাংলাদেশে ই-কমার্স এর জনপ্রিয়তা ক্রমেই বেড়ে চলেছে। বলাই বাহুল্য সামনের বছরগুলোতে এর জনপ্রিয়তা আরো বাড়বে। ই-কমার্সই হবে ভবিসৎতের কমার্স বা বাণিজ্য।এখন থেকে বিশ্ববিদ্যালয় থেকে পাশ করে বের হওয়া চাকুরী প্রত্যাশীরা যারা নিজেদেরকে ই-কমার্স সেক্টরে প্রতিষ্ঠিত করতে আগ্রহী তারা এই ওয়েব সাইট থেকে নিজের পছন্দের চাকুরি খুজে নিতে পারবেন। এই সাইট থেকে চাকুরী প্রত্যাশীদের পাশাপাশি চাকুরীদাতারাও তাদের প্রফাইল আপলোড করে রাখতে পারবেন এবং চাকুরী প্রত্যাশীদের সিভি দেখে যোগ্যতার ভিত্তিতে কর্মী বাছাই করে নিতে পারবেন।

ই-ক্যাব সভাপতি রাজিব আহমেদ উদ্বোধনী বক্তবে বলেন, “ই-কমার্সে বাংলাদেশ খুবই দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে। এখনবাংলাদেশে ই-কমার্সে বার্ষিক লেনদেনের আকারপ্রায়১০০০কোটিটাকারমতএবংআগামীবছরে১বিলিয়নডলারবা৮০০০কোটিটাকাহয়েযাবে।আমাদেরমনেহয়আগামি৫বছরেএরথেকেঅনেকবড়হবে। তাই এই খাতের জন্য দরকার হবে প্রচুর দক্ষ লোকবল। সেজন্য এ ই-কমার্সের উপর বিশেষায়িত একটি চাকুরীর প্লাটফর্মের খুবই প্রয়োজন ছিল। ধন্যবাদ কিনলে জবসকে তাদের এগিয়ে আসার জন্য। এ সাইট চাকুরীদাতা এবং চাকুরী প্রত্যাশী উভয় পক্ষের চাহিদা পুরনের মাধ্যমে বাংলাদেশের ই-কমার্সকে এগিয়ে নিতে সাহায্য করবে।”

কিনলে জবসের প্রধান নির্বাহী সোহেল মৃধা বলেন, “কিনলে জবস এ ই-কমার্স ভিত্তিক সব ধরনের চাকুরী খবর থাকবে। একজন চাকুরী প্রত্যাশী তার নিজের পছন্দ এবং যোগ্যতার ভিত্তিতে চাকুরি বেছে নিতে পারবেন। একই সুবিধা রাখা হয়েছে চাকুরি দাতাদের জন্যও, তারাও এই সাইট থাকা সিভি থেকে বেছে নিতে পারবেন দক্ষ এবং যোগ্যতর কর্মীকে”

ওয়েব সাইটঃ http://keenlayjobs.com/

Share This:

*

*