এখানেই ডট কমের ঈদ উপহার বিতরণ

পবিত্র ঈদকে সামনে রেখে শিশুদের জন্য ইফতার আয়োজন ও ঈদ উপহার দেয়ার মধ্য দিয়ে ঈদের খুশি ভাগাভাগি করে নিলো দেশের শীর্ষস্থানীয় অনলাইন ক্লাসিফাইড সাইট এখানেই ডট কম। শিশুদের মুখে হাসি ফোটাতে অভিনব পদক্ষেপ ‘সেল ফর স্মাইল’ ক্যাম্পেইন’-এর আওতায় গত ২৭ জুন সোমবার শিশুদের জন্য আমরা এবং উই ফাউন্ডেশনের প্রায় ১০০ শিশুকে ঈদ উপহার প্রদান করে এখানেই ডট কম। উপহার দেয়ার পাশাপাশি নিজ উদ্যোগে শিশুদেরকে সঙ্গে নিয়ে ইফতার করেছে এখানেই ডট কমের কর্মকর্তা-কর্মচারীরা।

এখানেই ডট কমের সিইও সাইলেন্দ্র নাথান, মার্কেটিং ডিরেক্টর শাহেদ রেদওয়ান নিপুন, বিজনেস ডেভেলপমেন্টের ম্যানেজার মুনাফ মুজিব চৌধুরী, মার্কেট অ্যাক্টিভিশনের অ্যাসিসটেন্ট ম্যানেজার মোঃ হাফিজুর রহমান তরফদার উক্ত ইফতার এবং ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মূলত ঈদের খুশি সবার মাঝে ভাগাভাগি করাই ছিলো ‘সেল ফর স্মাইল’ ক্যাম্পেইন’-এর উদ্দেশ্য।

ঈদ উপহার তুলে দেয়ার মাধ্যমে শিশুদের মুখে হাসি ফোটানোর এ পদক্ষেপ দুটি এনজিও- শিশুদের জন্য আমরা এবং উই ফাউন্ডেশনের সঙ্গে মিলে গ্রহণ করেছে দেশের শীর্ষস্থানীয় ক্লাসিফাইড এ সাইটটি। ক্যাম্পেইনের আওতায় সন্মানিত বিক্রেতা এবং ক্রেতাগণ এখানেই ডট কমে বিজ্ঞাপণ ও প্রতিবেদন দিয়ে এসকল শিশুদের সঙ্গে ঈদের খুশি ভাগাভাগি করেছেন।

এখানেই ডট কমের প্রধান নির্বাহী কর্মকর্তা শৈলেন্দ্র নাথান বলেন, “দৈনন্দিন জীবনে সবার জন্য একটু বেশি খুশি ও স্বাচ্ছন্দ্য আনার চেষ্টা করে এখানেই ডট কম। এরই ধারাবাহিকতায় শিশুদের সঙ্গে বসে ইফতার করা এবং ঈদ উপহার তুলে দেয়ার মাধ্যমে শিশুদের মুখে হাসি ফোটানোর এ পদক্ষেপ গ্রহণ করেছি আমরা। এখানেই ডট কম বিশ্বাস করে প্রতিটি শিশু দেশের ভবিষ্যৎ এবং প্রতিটি শিশুরই আছে সবার সঙ্গে মিলে সমানভাবে বেঁচে থাকার অধিকার। শিশুরা যেনো সুস্থভাবে বেড়ে উঠতে পারে সে দায়িত্ব আমাদের সবার। বাংলাদেশের সবচেয়ে খুশির দিনটিতে শিশুদের মুখে হাসি ফোটানের জন্য এখানেই ডট কমের সঙ্গে অক্লান্ত পরিশ্রম করেছে শিশুদের জন্য আমরা এবং উই ফাউন্ডেশন। শিশুরা যাতে আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারে সে চেষ্টাই করেছি আমরা সবাই মিলে।”

Share This:

*

*